২৪০০০ সেলারিতে Call সেন্টারে ১ মাসের ট্রেনিংসহ শিক্ষা লাগবেনা অভিজ্ঞতাও নেই Walk ইন ইন্টারভিউ (একসাথে)

কল সেন্টারগুলো কাজের খবর প্রকাশ করতেই থাকে। এখানে কাজের শেষ বলে কোন কথা নেই। যেমন ধরা যাক একটি সনামধন্য কল সেন্টার

ক্রিস্টার ইন্টারন্যশনার কল সেন্টারঃ

সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত একটি কল সেন্টার এটি। আপাতত ৩ টি পদের জন্য এরা নিয়োগের সার্কুলার প্রকাশ করেছে। মনে রাখবেন এটি একটি ইন্টারন্যশনার কল সেন্টার। তার মানে হচ্ছে এরা বিদেশে ক্লায়েন্টদের কাছে কল করে থাকে। এটি এক ধরনের টেলিসেলস বিজনেজ বলে আমার মনে হয়েছে। এদের কাজের সময় হচ্ছে বিকাল ৫ থেকে রাত ২ টা পর্যন্ত তাও আবার সোমবার থেকে শুক্রবার পর্যন্ত।

এখন কি ধরনের কাজ করতে হবে সে ব্যপারে আসা যাক। আউটবাউন্ড কল করতে হবে এবং নতুন কাস্টমার যারা আছেন তাদের সাথে সংশ্লিষ্টতা বানাতে হবে এবং বিক্রয় পুর্ন করতে হবে। বিভিন্ন ধরনের টার্গেট ভিত্তিতে কাজ করতে হবে। কোন টার্গেট হবে মাসিক ভিত্তিতে আবার কোন কোন টার্গেট হবে সাপ্তাহিক ভিত্তিতে। যারা কাজ করবেন তাদের কাজ হবে সেইসব টার্গেট পুর্ন করে তোলা। এছাড়া যেসব তথ্য পাওয়া যাচ্ছে কলের মাধ্যমে তার সবই কম্পিউটারে সুন্দরভাবে সাজিয়ে লিখে রাখতে হবে।

এই কাজ পার্ট টাইম এবং ফুল টাইম – দুই ভাবেই করতে পারবেন বলে উল্লেখ আছে সার্কুলারে।

শিক্ষাঃ

যেহেতু ইন্টারন্যশনার কল সেন্টার সেহেতু যারা ইংলিশ মিডিয়ামে পড়াশুনা করেছেন তারা আবেদন করতে পারবেন। তবে ইংরেজি ভাল হলে যেকেউ আবেদনযোগ্য। আরেকটা মজার ব্যপার হচ্ছে, যারা সিলেটি এবং চাইনিজ ভাষায় কথা বলতে পারেন তারাও এই জব নিয়ে নিতে পারেন সহজেই। এছাড়া এ লেভেল ও লেভেল করা থাকাটা খুব জরুরি। অথবা যাদের ইংরেজি ভাষায় ভাল জ্ঞ্যন আছে তারা হলে গ্রেজুয়েট হতে হবে।

জরুরি যা থাকতে হবেঃ

আগেই বলা হয়েছে সিলেটি চাইনিজ ভাষা জানলে খুবই ভাল। এবং মেয়েদেরকে বিশেষভাবে আবেদন করার জন্য বলা হয়েছে যাদের বেশ ভাল করে কথা বলার দক্ষতা আছে। একটি কথা উল্লেখ করা জরুরি, সেটি হচ্ছে এই কল ইংলিশ ভাষায় করতে হবে। আরেকটি কথা সার্কুলারে উল্লেখ আছে, সেটি হল, এই জব নাকি বাংলাদেশের যেকোন স্থান থেকে করা যাবে (যদিও আমি বুঝলামনা ব্যপারটা কিভাবে)

বেতনঃ

বেতন বেশ মোটাই মনে হচ্ছ। সম্ভবত প্রাথমিক বেতন ৮০০০ দিয়ে শুরু হবে এবং বাড়তে বাড়তে ১৫০০০ হবে। তবে বলা আছে, এটি খুব দ্রুত আপনার চাকরিপ্রাপ্তিকে উন্নত পর্যায়ে নিয়ে যাবে। শুধু তাই নয়, কাজের পরিবেশ নাকি খুবি ভাল এবং এরা বোনাস দেয়। সাথে সাথে আছে নাকি প্রতিদিন বিভিন্ন কাজের উপর ভাতা।

আবেদন সিস্টেমঃ

আবেদন করতে হলে crystalcall@hotmail.com এ আপনার সিভি পাঠিয়ে দিতে পারেন। আর কোম্পানির ঠিকানাটি দিয়ে দিচ্ছি যাতে আপানারা মনমত যোগাযোগ করতে পারেন। এটি অবস্থিত উত্তর আদাবরের রিং রোডে ১/আই নম্বর অফিস গ্রাউন্ড ফ্লোরে।

প্রশ্ন থাকলে লিখুন
 

Author: admin

10 thoughts on “২৪০০০ সেলারিতে Call সেন্টারে ১ মাসের ট্রেনিংসহ শিক্ষা লাগবেনা অভিজ্ঞতাও নেই Walk ইন ইন্টারভিউ (একসাথে)”

  1. Name :- Nargis Akther(5.3)
    College :- Dhaka Mohila polythene Institute
    Department :- computer
    Mobile number :- p
    01621356720

  2. আমার একটি চাকরি দরকার
    বি.এ(অনার্স)
    এম.এ( ফাস্ট ক্লাস )
    জাতীয় বিশ্ববিদ্যালয়

  3. 21-11-2017
    আমার একটি জরুরি ভিত্তিতে চাকরি দরকার|আমার শিক্ষাগত যোগ্যতা,
    অনার্স:রাষ্ট্রবিজ্ঞান-২.৯৪|
    জাতীয় বিশ্ববিদ্যালয়|
    মাস্টার’স:রেজাল্ট পেন্ডিং|
    ঢাকা বিশ্ববিদ্যালয়|
    BDJOBS Acc:
    subirbaral.
    pas:01754299611.
    Gmail:subirnandibaral@gmail.com
    phon:01754299611.
    যদি কোন সহৃদয়বান থাকেন,দয়াকরে একটু সাহায্য করবেন|খুব অসহায় আছি পাঠক|

  4. Hey there, I think your website might be having browser compatibility issues. When I look at your blog site in Ie, it looks fine but when opening in Internet Explorer, it has some overlapping. I just wanted to give you a quick heads up! Other then that, fantastic blog!
    Rexuiz FPS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *