ছেলেদের জন্য টেলিটকের ৮ টাকায় ১ জিবি ফ্রি সিমের ব্যপারে

মেয়েদের জন্য ফ্রি সিম এবং ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট দেয়ার পর এবার টেলিটক চালু করতে যাচ্ছে ছেলেদের জন্য এই একই ধরনের অফার। এই অফার হবে একদম প্রায় একই রকম সেই আপরাজিতা সিমের মত।

অপরাজিতা সিম সম্পর্কে যারা জানেন তারা ব্যপারটা সহজের বুঝতে পারবেন। আর যারা না জানের অথবা আরো ক্লিয়ারলি বুঝতে চান তাদের জন্য ক্লিয়ার করে বলার চেস্টা থাকবে এই অনুচ্ছেদের পরবর্তি অংশ জুড়ে।

যেহেতু মেয়েদের জন্য যে সিমটি ফ্রি দেয়া হয়েছিল সেটির নাম ছিল অপরাজিতা সেহেতু ছেলেদের জন্য যদি একই ধরনের স্কিম টেলিটক চালু করতে চায় সেক্ষেত্রে এই সিমের নাম হওয়া উচিত অপরাজেয়। এটি আমার অভিমত।

এই সিম সম্পুর্ন ফ্রিতে যেকেউ কিনতে পারবেন। তবে একজন ব্যক্তি ২ টির বেশি সিম নিতে পারবেন না। মানেটা হল, একটি এন আই ডির বিপরিতে ২ টি সিম এই অফারের সিম কেনার অধিকার থাকবে। যদিও বারবার বলা হচ্ছে, কিনতে পারবেন, কিন্তু আদতে এই সিম আপনাকে টাকা দিয়ে কিনতে হবেনা। এই সিম আপনি পাবেন সম্পুর্ন ফ্রি। সেক্ষেত্রে আপনার সাথে থাকতে হবে আপনার এই আই ডি কার্ডের ফটোকপি।

এই সিমের মুল আকর্ষন কিন্তু এটা নয় যে, এটা ফ্রিতে পাওয়া যাবে। এই সিমের মুল আকর্ষন এর ইন্টারনেট অফারে। এই সিমের মাধ্যতে আপনি কিনতে পারবেন ১ জিবি ইন্টারনেট মাত্র ৮ টাকায়। আর ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন ১৪ টাকায়। ১ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন আর ২ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ১৪ দিন।

তবে এখনো যেহেতু ছেলেদের জন্য টেলিটক এই সিম বাজারে ছাড়েনি তাই আসলে কি কি ধরনের আরো সুবিধা এতে যুক্ত থাকবে সেটা ক্লিয়ার করে বলা যাচ্ছেনা। তবে ইন্টারনেটের যারা হ্যভি ইউজার তাদের জন্য এই সিম বেশ কাজে আসবে এ ব্যপারে নিশ্চিত করে বলা যায়।

আপডেটঃ এই সিম বাজারে আসার পর এই সম্পর্কি যাবতিয় বিস্তারির খবরাখবর আমরা এখানে লিপিবদ্ধ করব।

0 thoughts on “ছেলেদের জন্য টেলিটকের ৮ টাকায় ১ জিবি ফ্রি সিমের ব্যপারে”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *