Job at সরকারি টেলিফোন অপারেটর – (HSC অনভিজ্ঞ) – [২২৪৯০ গভঃমেন্ট Salary] – স্ত্রী-পুরুষ অগ্রাধিকার

সরকারি টেলিফোন অপারেটর পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিঃ

সরকারি টেলিফোন অপারেটর  পদের (৮ নং) জন্য সার্কুলার প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সুরক্ষা সেবা বিভাগ। এইস এস সি পাশ থাকতে হবে এপ্লাই করার জন্য। বেতনের কথা উল্লেখ আছে ৯৩০০ টাকা থেকে ২২,৪৯০ টাকা পর্যন্ত (সর্বোচ্চ), সাথে সরকারি সকল সুবিধা যুক্ত আছে অবশ্যই।

আবেদন জমাদানের শেষ তারিখ ৩১ জানুয়ারি ২০১৮ সাল।

পুর্নাংগ বিজ্ঞপ্তিঃ

আবেদন জমা দিতে আগ্রহীগন পুর্নাংগ বিজ্ঞপ্তি ভাল করে পড়ে নিয়ে তারপর আবেদন জমা দিবেন দয়া করে। পুর্নাংগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।  যে পুর্নাংগ বিজ্ঞপ্তিটি এখানে ক্লিক করে পাবেন সেটিই এই সার্কুলারের আসল ফ্রেশ কপি। তাই সেই ফ্রেশ কপিতে যা যা উল্লেখ আছে তাই হচ্ছে এই বিজ্ঞপ্তির নির্জাস।

আবেদনের ফর্ম ফিলাপঃ

ডাইরেক্ট আবেদন জমা দিতে চাইলে এখানে ক্লিক করে ৯ নং জবের জন্য আবেদন ফর্ম ফিলাপ করে জমা করুন। ফর্ম ফিলাপের আগে দয়া করে অবশ্যই সার্কুলারের মুল কপি ভাল করে পড়ে নিবেন। ফর্মে উল্লেখিত সকল ঘর স্পস্ট এবং সঠিক তথ্য দিয়ে পুর্ন করবেন। ভুল তথ্য দিয়ে ফর্ম ফিলাপ করলে পুরো চেষ্টাই নষ্ট হয়ে যাবে। তাই সাবধানে এবং ঠান্ডা মাথায় ফর্ম ফিলাপ করবেন। তাই যখন এপ্লাই করার জন্য অনলাইন ফর্ম ফিলাপ করবেন তখন সময় নিয়ে এবং ভাল টাইপ করতে পারেন এমন কাউকে দিয়ে ফর্ম ফিলাপ করালে ভাল হয়।

আবেদন করতে টাকা লাগবে?

আবেদনকারিকে প্রথমত অনলাইনে আবেদন ফর্ম ফিলাপ করার পর প্রাপ্ত অনলাইন আইডির ভিত্তিতে  ৫৬ টাকা জমা করতে হবে। টাকা জমা করতে হবে টেলিটক সিমের মাধ্যমে। মনে রাখবেন, কাউকে কোন প্রকাশ ক্যশ টাকা দিবেন না। এই ৫৬ টাকা শুধুমাত্র আপনার টেলিটক নাম্বারের ব্যলান্স থেকে দেয়া যাবে, আর কোন ভিন্ন উপায় নেই। টেলিটকের মাধ্যমে টাকা জমার নিয়ম জানতে  এখানে ক্লিক করুন

কিছু নিয়ম কানুনঃ

১। যেহেতু সরকারি চাকরি সেহেতু কোটা থাকবে এটাই সাভাবিক। এই সার্কুলারের সাথে সংশ্লিষ্ট সকল পদের জন্যও আবেদনকারি নির্দিষ্ট কোটার ভিত্তিতে আবেদন জমা দিতে পারবেন। তবে যদি কোন প্রার্থী কোটার মাধ্যমে এপ্লাই করতে চান সেক্ষেত্রে কোটার সনদপত্র জমা দিতে হবে।

২। সাধারনত ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন জমা দিতে পারবেন। তবে ২ ধরনের প্রার্থী আছেন যারা ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করার যোগ্য বলে বিবেচিত হবেন। (এক) – মুক্তিযোদ্ধা কোটার অন্তভুক্ত প্রার্থীগণ এবং (দুই) – প্রতিবন্ধী প্রার্থীগণ

প্রশ্ন থাকলে লিখুন
 

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *